ঢাকাSaturday , 14 December 2019
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস

bd-tjprotidin
December 14, 2019 6:54 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান যারা শহীদ হয়েছেন তাদেরকে মনে রাখতে হবে, না হলে আজকে যারা বুদ্ধিজীবী তারা উৎসাহ পাবেন না। ১৪ ডিসেম্বর  একটি দিবস পালন করা শুধুমাত্র এই না যে, ঐ দিবসে কী ঘটেছিল তা তুলে ধরা। আসলে একটি দিবস পালন করা হয় যাতে এর মাধ্যমে একটি উৎসাহ তৈরী হয় এবং পাশাপাশি একটি স্বীকৃতিও তৈরী হয়। আমাদের আত্মজিজ্ঞাসার সময় এসেছে, আমাদের উপলব্দির সময় এসেছে যে, শহীদ বুদ্ধিজীবীদের আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। শনিবার (১৪ ডিসেম্বর) শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাঙ্গামাটি জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেছেন।

আলোচনা সভায় রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, পিপিএম-সেবা, সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টু, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।