ঢাকাWednesday , 8 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বালুয়া ইউপিতে নৌকা মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড নাহিদ পারভেজ জনি

bd-tjprotidin
September 8, 2021 3:49 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন নিউজ ডেস্ক : বগুড়া জেলা সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের বাসিন্দা বিশিষ্ট সিনিয়র বিজ্ঞ আইনজীবী এ্যাডভোকেট মোঃ ফজলুল হক সবুজ অতিরিক্ত পিপি জজ কোর্ট বগুড়া সদস্য বাংলাদেশ সুপ্রিম কোর্ট ঢাকা মহোদয়ের সুযোগ্য জৈষ্ঠ পুত্র ও মরহুম একেএম হাফিজুর রহমান মাস্টার সাহেবের দৌহিত্র নৌকার মনোনয়ন প্রত্যাশী তরুণ উদীয়মান বিজ্ঞ আইনজীবী অসহায় অবহেলিত সাধারণ বিচারপ্রার্থী বালুয়া ইউনিয়ন বাসীর আশ্রয় স্থল এ্যাডভোকেট মোঃ নাহিদ পারভেজ জনি করোনাকালীন সময় সে নিজে একা ঈদ উর্যাপনের পরিবর্তে এতিম অসহায় সাধারণ মানুষ-এর সেবায় নিয়োজিত থাকিয়া সবার সুখে সুখ দুঃখ ভাগ করিয়া লইয়া একসাথে ঈদ উদযাপন করিয়াছেন। সদস্য বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ বগুড়া জেলা সেই মানবিক জনদরদি গরীব অসহায় মানুষের বন্ধু আশা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুয়া ইউনিয়নে তাকে নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হলে, তিনি সকল দুর্নীতি প্রতিরোধ করবে ও ইউনিয়ন বাসীর সেবা ঘরে ঘরে পৌঁছে দেবে এবং বালুয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন এবং অত্র ইউনিয়নের সাধারণ মানুষের যে কোন বিরোধ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিষ্পত্তির ব্যবস্থা করবে। যাতে করে সাধারণ গ্রামের খেটে খাওয়া মানুষ কে ন্যায় বিচারের জন্য বিজ্ঞ আদালতের শরণাপন্ন হতে না হয় এবং হয়রানি সহ আর্থিক ক্ষতি ও বিরোধ সৃষ্টি না হয় । তিনি নিজেকে মানুষের সেবাই উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেছেন তিনি তাদের সকল বিপদ-আপদে এগিয়ে রাতদিন যখনই চাই তখনই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক এ্যাডঃজনি কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
এ্যাডঃজনি বলেন আমি নির্বাচিত হলে বাংলাদেশ আওয়ামী লীগের ও অঙ্গ ও সহযোগী সংগঠনের অত্র ইউনিয়নের দুঃসময়ে দলের নিবেদিত নেতা কর্মীবৃন্দ কে সেলুট ও মূল্যায়ন করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।