ঢাকাWednesday , 8 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

মঙ্গলবার অভিষেক ম্যাচ খেলবেন রোনালদো

admin
September 8, 2021 6:15 am
Link Copied!

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর আগমনের পর তার খেলা দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে ক্লাবটির সমর্থকরা।

শনিবার (১১ সেপ্টেম্বর) নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে অভিষেক হওয়ার কথা থাকলেও পূর্ণ প্রস্তুতির জন্য আরো সময় চেয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

ইংলিশ গণমাধ্যম দ্য সান বলছে, ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিপক্ষে মাঠে নামতে রোনালদোর আরো প্রস্তুতির প্রয়োজন। তাই ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হওয়া ম্যাচটিতে বেঞ্চে থাকবেন তিনি। তবে সেদিন রিয়াল মাদ্রিদ থেকে ৪১ মিলিয়ন ইউরোতে দলে যোগ দেয়া ফরাসি ফরোয়ার্ড রাফায়েল ভারানের অভিষেক হবে ম্যানইউর হয়ে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সুইডিশ ক্লাব ইয়ং বয়েজের মাঠে রেড ডেভিলদের হয়ে অভিষেক হতে পারে পর্তুগিজ তারকার।

চলতি সপ্তাহে আন্তর্জাতিক ফুটবলার হিসেবে কোনো দেশের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েন পর্তুগিজ এ তারকা। তার পরেই দেশের ফুটবল থেকে ছুটি পেয়েছেন তিনি। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অনুশীলনে যোগ দেবেন সাবেক এ রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।