ঢাকাFriday , 10 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

কোকডহরা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জাহিদুল ইসলাম

Md Shaharul Islam Shahin
September 10, 2021 5:50 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলা কালিহাতী উপজেলার ১০নং কোকডহরা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়িক ও ওয়ার্ড আওয়ামী লীগ এর সহ-সভাপতি মোঃ জোয়াদ আলী সরকার এর সুযোগ্য পুত্র বাংলাদেশ ছাত্রলীগ ১০নং কোকডহরা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক প্রত্যাশী তরুণ যুব সমাজের অহংকার মোঃ জাহিদুল ইসলাম (একাদশ শ্রেণিতে অধ্যায়নরত)

করোনাকালীন সময় সে ইউনিয়ন বাসীর খবর রাখেন এতিম অসহায় সাধারণ মানুষ-এর সেবায় নিয়োজিত থাকেন সবার সুখে দুঃখ একসাথে কাজ চলেছেন।সেই মানবিক ছাত্রনেতা গরীব অসহায় মানুষের বন্ধু আশা প্রকাশ করেছেন তাকে ১০নং কোকডহরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় ওয়ার্ড ছাত্রলীগ কর্মিরা,

তিনি সকল দুর্নীতি প্রতিরোধ করবেন এবং কোকডহরা ইউনিয়ন ছাত্রলীগকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। তিনি নিজেকে মানুষের সেবাই উৎসর্গ করে দিতে চান।

আসন্ন ত্রি বার্ষিক সম্মেলনে ১০ নং কোকডহরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় ছাত্রসেনারা।সকলের দোয়া ও ভালোবাসা প্রত্যাশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।