ঢাকাSaturday , 11 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলা জোড়গাছা ৭ নং ওয়ার্ডে আ.লীগের পূর্নাঙ্গ কমিটির মিটিং

bd-tjprotidin
September 11, 2021 8:29 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়া জেলা সোনাতলা উপজেলা জোড়গাছা ইউপি ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন উপলক্ষে মিটিং সভা অনুষ্ঠিত। উক্ত সভায় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত জামান লিটন, সভাপতি মজনু মিয়া, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, রতন মিয়া, রুমান মাহমুদ, শাহবাজ আহমেদ শাওন, রেজাউল করিম খাজা, মোজাফফর আলী,  মহিলা সম্পাদিকা সহ অন্যান্য নেতৃবৃন্দ।  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া গাবতলি উপজেলা নেপালতলি ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ড সংগ্রামী সভাপতি বীরমুক্তিযুদ্ধা আমিরুল ইসলাম আলতাফ।

 

উন্নত ওয়ার্ড গঠনে ত্যাগী ও জনপ্রিয় নেতাদের মুল্যায়ন করা হবে বলে জানান সভাপতি মজনু মিয়া।  সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান জানান জননেত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করার মত ব্যক্ত করেন। বীরমুক্তিযুদ্ধা আমিরুল ইসলাম  জানান, দেশ ও জনগণের কল্যানে ৭ নং ওয়ার্ডে যোগ্য ও ত্যাগীদের স্হান দেওয়াটা যুক্তিযুক্ত ও সময় উপযোগী যথোপযুক্ত পদক্ষেপ।  রুমান মাহমুদ জানান উন্নয়ন ও উন্নত সমাজ গঠনে জনগনের সেবক হয়ে কাজ করে চলেছে বাংলাদেশ আওয়ামী লীগ।  মাঠ ও অনলাইনে প্রচারনার অঙ্গিকারে মুজিব আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় সজিব ওয়াজেদ জয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ছোঁয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর উন্নত দেশ গঠনই মুল লক্ষ্য। সে লক্ষ্য নিয়ে সবাইকে একযোগে সকল ভেদাভেদ ভুলে জনগনের সেবা করতে কাজ করতে হবে। যা ইতিপূর্বে সাবেক সভাপতি শাহজাহান আলী সাধারণ সম্পাদক শাহাদাত জামান লিটন বাস্তবায়িত করে শুভ সূচনা করেছিলেন। দুঃসময়ের ত্যাগী নেতা আনারুল ইসলাম টিপু দীর্ঘ সময় রাজনীতিতে ত্যাগ তিতিক্ষা দ্বারা দলের সুসময় বয়ে আনেন।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যাক্ষ আ. মালেক সহ সকল উপজেলা ও ইউপি আওয়ামী লীগের প্রতি ধন্যবাদ জানান নেতাকর্মীগন। মাননীয় প্রায়ত সংসদ সদস্য জননেতা বীরমুক্তিযুদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নান মহোদয়কে শ্রদ্ধা ভরে স্বরন করেন ও তাহার সহধর্মিণী জনাব শাহাদারা মান্নান শিল্পী এমপি বগুড়া-১ ও সুপুত্র শাখাওয়াত হোসেন সজলের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন সবাই। আগামীতে উন্নত সেবা ও জনগনের মন জয় করে নৌকা বিজয় সুনিশ্চিত করতে নেতাকর্মীগন কাজ করে যাওয়ার মত ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।