ঢাকাMonday , 13 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাস মোকাবিলায় আ.লীগ দলীয় সংগঠনগুলো মানুষের পাশে ছিলো : প্রধানমন্ত্রী

bd-tjprotidin
September 13, 2021 4:28 pm
Link Copied!

করোনা ভাইরাস মোকাবিলায় আ.লীগ দলীয় সংগঠনগুলো মানুষের পাশে ছিলো : প্রধানমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

করোনাভাইরাসে আমাদের সংগঠন এবং সহযোগী সংগঠন যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে, সেটা কিন্তু অন্য কোনো রাজনৈতিক দল করেনি। তারা মূলত কেউ দাঁড়ায়নি, তাদের কোনো আগ্রহ ছিল না।

সরকারের প্রত্যকে প্রতিষ্ঠানই খুব আন্তরিকতার সঙ্গে কাজ করেছে। কখনই সরকারের পক্ষে এককভাবে করোনার মতো পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব না। আমাদের পক্ষে সম্ভব হয়েছে একটাই কারণে যে, তৃণমূল পর্যন্ত আওয়ামী লীগের মতো শক্তিশালী সংগঠন আছে।আর এ কারণেই আমরা করোনার মতো অতিমারির ভয়াবহতা মোকাবিলা করতে পেরেছি। জানি এ কথা হয়তো কেউ লিখবেও না, বলবেও না। কিন্তু আমি বলব যে, এককভাবে কখনও সরকারি লোক দিয়ে সবকিছু সম্ভব হয় না।

যে যা বলে বলুক, আমাদের আত্মবিশ্বাস আছে। আমরা সেই বিশ্বাস নিয়ে চলেই দেশটাকে গড়ে তুলব। ২০০৮ সালের নির্বাচনি ইশতেহারে ঘোষণা দিয়েছিলাম, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে এই পর্যায়ে নিয়ে আসব। আজকে কিন্তু বাংলাদেশ উন্নয়নশীল দেশ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।