ঢাকাTuesday , 14 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেত্রী জেরিন শিকদারের দাবিতে ঢামেক ছাত্রী হলে চালু হচ্ছে সরকারি ইন্টারনেট সংযোগ

Md Ruman Mahmud ( ictlbd.org )
September 14, 2021 6:01 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

মৃধা বেলাল বিশেষ প্রতিনিধি :

ঢাকা মেডিকেল কলেজের ডাঃ আলীম চৌধুরী ও ডাঃ মিলন ছাত্রীবাসে দীর্ঘদিন যাবত বেসরকারি ইন্টারনেটের সংযোগ চালু আছে। ইন্টারনেটের গতি খুব কম থাকার পরেও মাস শেষে সাধারণ শিক্ষার্থীদের সরকারিভাবে ধার্য করা ফি এর চেয়ে বেশি টাকা বিল দিতে হতো। কর্তৃপক্ষের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করার পরেও কোন পদক্ষেপ নেয়া হচ্ছিল না।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপস্বাস্থ্য বিষয়ক সম্পাদক জেরিন শিকদার এই সমস্যাগুলো সমাধানের জন্য কর্তৃপক্ষের নিকট জোরালো আবেদন জানালে ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ টিটু মিয়া এবং উপ অধ্যক্ষ প্রফেসর ডাঃ শফিকুল চৌধুরী দ্রুত পদক্ষেপ গ্রহণ করেন। ১২ সেপ্টেম্বর ছাত্রী হোস্টেলে বিটিসিএল এর সরকারি লাইন চালু করার কার্যক্রম শুরু হয় এবং শিগ্রই ছাত্রীরা ইন্টারনেটের সরকারি লাইন ব্যবহার করতে পারবে।অনলাইনে লেকচার ক্লাস করতে এখন থেকে আর ধীরগতির ইন্টারনেটের কারণে ঝামেলা পোহাতে হবে না ছাত্রীদেরকে।

কেন্দ্রীয় ছাত্র লীগের নেত্রী জেরিন শিকদারের দাবিতে ঢামেক ছাত্রী হলে চালু হতে যাচ্ছে ইন্টারনেটের সরকারি সংযোগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।