ঢাকাTuesday , 14 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ সরকারী কলেজের সভাপতির আগমন উপলক্ষে পরিচিতি সভা

Md Shaharul Islam Shahin
September 14, 2021 3:06 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন নিউজ ডেস্কঃ

মোঃ জুয়েল হাসান (গাইবান্ধা)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারী কলেজের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদের কলেজে আগমন উপলক্ষে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার দুপুরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহম্মেদের সভাপতিত্বে এ পরিচিতি সভায় বক্তব্য রাখেন উপজেলা উচ্চ মাধ্যমিক অফিসার পারভেজ আলম,কলেজের সহকারী অধ্যাপক নুর হোসেন নান্নু,সহকারী অধ্যাপক শাহ সুলতান তালুকদার, আবুল কালাম আজাদ, জামিল হোসেন, মিথুন বানু,প্রভাষক দিপক কর,বিএনসিসি শিক্ষক পিইউও রায়হান আলী, রোভার স্কাউট শিক্ষক আবুল হোসেন,ড. রাকিবুল ইসলাম রাকিব,কর্পোরাল মো মুরশেদ আলম বিএনসিসি,সরকারী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক শামীম প্রধান, যুগ্ন আহবায়ক ফরহাদ আলী প্রমূখ। সঞ্চালনায় ছিলেন প্রভাষক তরিকুল ইসলাম। নবাগত সভাপতি উক্ত কলেজে আগমন করলে কলেজের শিক্ষক শিক্ষাথীরা ওরোভার স্কাউটের শিক্ষার্থীরা ফুল দিয়ে অভিভাদন জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।