ঢাকাWednesday , 15 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাজাঁ চাষ করে দুই ভাই গাজাঁর গাছসহ আটক

Md Shaharul Islam Shahin
September 15, 2021 11:24 am
Link Copied!

নিউজ ডেস্কঃ জুয়েল হাসান (গাইবান্ধা)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে (গত ১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক ৬.০৫ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই আব্দুল্লাহ আল-মামুন ও এ.এসআই সাইফুল-১ এর নেতৃত্বে একটি টিম নাকাইহাট ইউনিয়নের কুঞ্জ-নাকাই গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে বসত বাড়ির পিছনে টিন দিয়ে ঘেরা বাগান হতে পাঁচটি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ।
এসময় গাঁজাচাষী ১) শাহজাহান মিয়া (৩৭) ও তার ভাই ২) সাদ্দাম মিয়াকে (৩৫) আটক করা হয়েছে।গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুঞ্জ নাকাই গ্রাম থেকে গাঁজার গাছসহ দুই ভাই আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। আটক দুই ভাই ওই গ্রামের আহমদ আলীর ছেলে। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগান থেকে ছোট-বড় পাঁচটি গাঁজার গাছ উদ্ধার করা হয়। একই সঙ্গে গাঁজা চাষে জড়িত বাগান মালিক ও তার ভাই সাদ্দামকে আটক করা হয়। বিক্রির উদ্দেশে গাঁজার গাছ লাগান তারা।
এলাকাবাসী জানান যে, সম্প্রতি এসব গাছ থেকে গাঁজা বিক্রিও করেছিলেন এই দুইজন আসামী।
তিনি আরও জানান, উদ্ধার করা গাঁজার আনুমানিক ওজন ৮ কেজি। যার বাজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা। গোবিন্দগঞ্জ থানার ইনচার্জ অফিসার ওসি একেএম মেহেদি হাসান জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।