ঢাকাWednesday , 15 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৪৬৪ পিস ইয়াবাসহ ০২ জন গ্রেফতার

Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : বগুড়াঃ

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ১৫ সেপ্টম্বর ২০২১ ইং তারিখ- ১৪.০০ ঘটিকার সময় বগুড়া জেলার সোনাতলা থানাধীন পূর্ব তেকানী মধ্য পাড়াস্থ মোঃ মাভেজ আকন্দ,পিতা মৃত আজিমুদ্দিন এর বাড়ির দক্ষিন পাশের কাচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ জুয়েল রানা (৩০), পিতা-মোঃ হেলাল উদ্দীন, সাং-তেকানী চুকাইনগর, ২। আল আমীন (২০),পিতা – মোঃ মামুদ আলী মন্ডল, সাং- পূর্ব তেকানী, উভয় থানা- সোনাতলা , জেলা-বগুড়াদ্বয়কে সর্বমোট ৪৬৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মোবাইল সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা বগুড়া জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সোনাতলা থানায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।