ঢাকাFriday , 17 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

নেপালতলি ইউপি ৬ নং ওয়ার্ড সরাতলী গ্রামের অনুপযোগী রাস্তা সংস্কারের দাবি গ্রামবাসীর

Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়া জেলার গাবতলি উপজেলা নেপালতলি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সরাতলী গ্রামের অনুপযোগী রাস্তা মেরামতের দাবি গ্রামবাসীর।  গ্রাম পরিদর্শনে দেখা যায় জাতহলিদা গ্রাম থেকে সরাতলী গ্রামে আসা যাওয়ার রাস্তাটি সম্পূর্ন অকেজো।

৬ নং ওয়ার্ডের উন্নয়ন

রাস্তা ? জনপ্রতিনিধির পরিদর্শন প্রয়োজন ! ৬ নং ওয়ার্ডের উন্নয়ন প্রয়োজন

ভ্যানগাড়ি অবদি যাতায়াত দূস্কর। গ্রামটিতে ৬০০ থেকে ৮০০ জনের বেশি জনগন বা ভোটারের বসবাস। অথচ গ্রামটির উপর দিয়ে জাতহলিদা থেকে  ধলিরচর কদমতলি যাতাযাত রোড অবদি যাওয়া খুবই কস্ট জনক। গ্রামের অর্ধেক ইটপাতানো রাস্তা তাও জায়গায় গায়গায় গিয়েছে ভেঙে। জনসাধারণের দাবি জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে রাস্তা সংস্কার ও পাকা রাস্তার দাবিতে উপজেলা চেয়ারম্যান এর দৃষ্টি আকর্ষণ করেন গ্রামবাসী।

আধুনিক রাস্তা ও পরিবেশ

আধুনিক রাস্তা ও গো-মুত্রময়: পরিবেশ বান্ধব প্রয়োজন- জাতহলিদা

এদিকে জাতহলিদা নদীর পূর্বপাড়ে (ব্রিজের পূর্বপাড়ে) দেখা যায় অর্ধেক ইট পাতানো রাস্তা বাকিঁ রাস্তা এখনো কাঁচা। ভোটার সংখ্যা ৩০০ শতাধিকের বেশি। যেখানে রাস্তাটি সরাসরি সারিয়াকান্দি উপজেলাস্হ বাসগাড়ি গ্রামের সহিত সংযুক্ত।

৬ নং ওয়ার্ডের রাস্তার উন্নয়ন প্রয়োজন

৬ নং ওয়ার্ডের রাস্তার উন্নয়ন প্রয়োজন

অন্যদিকে জাতহলিদা হইতে ধলিরচর গ্রামে খেলার মাঠ অবদি যাতাযাতের রাস্তাটি আদিম যুগ থেকে আজ অবদি কোনো সংস্কার হয়নি। ধলিরচর গ্রামেও ৯০০-১২০০ ভোটারের বেশি। বৃষ্টিতে গ্রামের বাড়িগুলোর পানিতে মাঠ সংলগ্ন প্রচুর কর্দমাক্তে রাস্তা ব্যবহার অনুপোযোগী হয়ে পরে। বুরুজ হইতে জাতহলিদা অবদি যতটুকু প্রয়োজন হয়েছে ততটুকুতে থামিয়ে গেছে রাস্তাটি। কিন্তু যাতায়াত সুবিস্তার লাভ করেনি আজও ডিজিটাল যুগে। যেখানে রাস্তাটি বগুড়া জেলা সোনাতলা উপজেলার সহিদ মিলিত হয়েছে।

৬ নং ওয়ার্ডের রাস্তার উন্নয়ন প্রয়োজন

৬ নং ওয়ার্ডের রাস্তার উন্নয়ন প্রয়োজন

বিষয়টি জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ গ্রামবাসীর।  সেই সাথে মাননীয় উপজেলা চেয়ারম্যান গাবতলি উপজেলা পরিষদ সহ উর্ধতন কর্মকর্তা মহোদয়ের সুদৃষ্টপাত প্রয়োজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।