ঢাকাFriday , 17 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ডিবি পুলিশের সাইফুল ইসলামকে মস্তিষ্কের অপারেশনের জন্য ঢাকায় প্রেরণ

Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : বগুড়া নিউজ ডেস্ক :

বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত এসআই (নিরস্ত্র) সাইফুল ইসলাম আজ ১৭ সেপ্টেম্বর  ২০২১ খ্রি: সকাল ১১.০০ ঘটিকায় তীব্র মাথা ব্যথা জনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।  তাকে প্রথমে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। জিয়াউর রহমান মেডিকেল কলেজের আইসিইউ বিভাগের চিকিৎসকগণ তাকে অতি দ্রুত ঢাকায় প্রেরণ করে মস্তিষ্কের অপারেশনের মতামত প্রদান করেন।

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আজ বিকেল ৪ টা ১৪ মিনিটে বগুড়া জেলা পুলিশের উদ্যোগে একটি এয়ার এম্বুলেন্স ভাড়া করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পুলিশ সুপার, বগুড়া জেলাসহ বগুড়া জেলা পুলিশের অফিসার ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

বগুড়া জেলা পুলিশ সুপার ব্যক্তিগতভাবে যোগাযোগ করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসআই (নিরস্ত্র) সাইফুল ইসলামের ভর্তি ও জরুরী চিকিৎসা গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন। এসআই (নিরস্ত্র) সাইফুল ইসলামের অবস্থা সংকটাপন্ন। তার চিকিৎসার ব্যাপারে জেলা পুলিশ বগুড়ার পক্ষ থেকে নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে। তার আশু রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন জেলা বগুড়া পুলিশ ও সাইফুলের পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।