ঢাকাFriday , 17 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

মাঠে নেমেই পিএসজির হয়ে মেসির অনন্য মাইলফলক

bd-tjprotidin
September 17, 2021 6:22 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
লিওনেল মেসির পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ অভিষেকটা রঙিন হয়নি। তিনি উল্লেখ করার মতো কিছুই করে দেখাতে পারেননি।
বুধবার রাতের অভিষেক ম্যাচে নিজের ছায়ায় আটকে ছিলেন মেসি। গোল পাননি। দলকেও জেতাতে পারেননি। একেবারে বিবর্ণ অভিষেক যাকে বলে।

ক্লাব ব্রুগার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। তবে এমন বিবর্ণ অভিষেকেও দারুণ এক মাইলফলক ছুঁয়েছেন মেসি। এদিন চ্যাম্পিয়ন্স লিগে নিজের ১৫০তম ম্যাচ খেলতে নেমেছিলেন আর্জেন্টাইন তারকা। বিশ্বের মাত্র চতুর্থ ফুটবলার হিসেবে এমন কৃতিত্ব দেখালেন মেসি।

 

তার আগের তিনজন হলেন মেসির সাবেক সতীর্থ জাভি ও একসময়ে তার চিরপ্রতিদ্বন্দ্বী ইকার ক্যাসিয়াস ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনজনের মধ্যে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন ক্যাসিয়াস ও রোনাল্ডো।

তবে ম্যানইউ তারকা পর্তুগিজ যুবরাজ রোনাল্ডোকে হয়তো ছুঁতে পারবেন না মেসি। মেসি থেকে ২৭ ম্যাচ এগিয়ে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন সমান তালে। দুজনেই তারা খেলেছেন ১৭৭টি করে ম্যাচ। মেসির সাবেক সতীর্থ জাভি খেলেছেন ১৫১ ম্যাচ।

এই রেকর্ডবুকে দুজনকে পেছনে ফেলার সুযোগ আছে মেসির সামনে। আর দুটি ম্যাচ খেললেই জাভিকে টপকে যাবেন মেসি। জাভি ইতোমধ্যেই ফুটবলকে বিদায় বলে কোচ হয়েছেন। ক্যাসিয়াস অবসর নিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।