ঢাকাFriday , 17 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী আজ ১৬৩ জন

Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন হাসপাতালে ১৬৩ জন নতুন রোগী ভর্তি হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোলরুম থেকে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) পাঠানো ডেঙ্গু বিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। আক্রান্ত রোগীর মধ্যে রাজধানী ঢাকাতে ১৪০ জন ও ঢাকার বাইরে রোগী রয়েছেন ২৩ জন।

বিবৃতিতে আরও বলা হয়, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে সর্ব মোট ১ হাজার ১৯১ জন ডেঙ্গু রোগী ভর্তি আছেন। তার মধ্যে ঢাকার ৪১টি সরকারি-বেসরকারি হাসপাতালে ৯৮৮ জন ও অন্যান্য বিভাগে বর্তমানে সর্বমোট ২০৩ জন রোগী ভর্তি আছেন।

২০২১ সালে ১ জানুয়ারি থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা সর্বমোট ১৫ হাজার ২২৮ জন। তাদের মধ্য থেকে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ হাজার ৯৮০ জন। এ যাবত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন মোট ৫৭ জন।

#সূত্রঃ নিউজ ২৪ ও নিজেস্ব প্রতিবেদন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।