ঢাকাSaturday , 18 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

আজ সারাদেশে বৃষ্টির সম্ভাবনা : বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর

bd-tjprotidin
September 18, 2021 6:49 am
Link Copied!

আজ সারাদেশে বৃষ্টির সম্ভাবনা

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বাংলাদেশ, অনলাইন ডেস্ক : আজ শনিবার দেশের বিভিন্ন স্থানে  হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। গতকাল শুক্রবার সন্ধ্যায় আবহাওয়া অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এ ব্যাপারে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

এ দিকে আজ সারা দেশের দিনের তাপমাত্রা কিছুটা কমতে পারে; রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।  আবহাওয়া বিদ এম এ মান্নান বলেন, আগামীকাল (আজ) দেশের কোথাও কোথাও বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। তবে রবিবার সেই সম্ভাবনা অনেক কমে যাবে। সমুদ্র এলাকায় কোনো ধরনের সতর্কসংকেত না থাকলেও দেশের নৌবন্দরগুলোতে ১ নম্বর সতর্কসংকেত থাকবে বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।