ঢাকাSaturday , 18 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে তক্ষক উদ্ধার যার মূল্যে কোটি টাকা

Md Shaharul Islam Shahin
September 18, 2021 8:22 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন নিউজ ডেস্কঃ

মোঃ জুয়েল হাসান (গাইবান্ধা)

গাইবান্ধার পলাশবাড়ী থেকে বিরল প্রজাতির ৬টি তক্ষকসহ (টক্কর সাপ) ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা। এ খবর নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ গাইবান্ধার কোম্পানি কমান্ডার এডিশনাল এসপি আব্দুর রাজ্জাক।

র‌্যাব-১৩ এর সিপিসি-৩, গাইবান্ধা ক্যাম্পের এডিশনাল এসপি আব্দুর রাজ্জাক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৬ই সেপ্টেম্বর ভোর রাতে অভিযান চালিয়ে পলাশবাড়ী উপজেলার বিশ্রামগাছী গ্রাম থেকে প্রকৃতি হতে বিলুপ্ত প্রায় বিরল প্রজাতির ৬টি তক্ষক (টক্কর সাপ) উদ্ধার করা হয়। এসময় তক্ষকসহ হাতেনাতে শাহজাহান (৪০), ওসমানগণি (৪০),
জাকির হোসেন (২৬) ও সাহাবুল (৩৫) নামে চার কুখ্যাত প্রতারককে আটক করা হয়। তাদের সবার বাড়ি গাইবান্ধা। এছাড়াও প্রতারক চক্রের প্রায় ছয়-সাতজন সহযোগী সে সময় পালিয়ে যায়।

প্রতারকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পলাশবাড়ী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।