ঢাকাMonday , 20 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

কাগইল ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নৌকা মনোনয়ন প্রত্যাশী সোয়েব আখতার

Md Ruman Mahmud
September 20, 2021 6:45 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন:
বগুড়া জেলা গাবতলি উপজেলা কাগইল ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী মোঃ সোয়েব আখতার খান। তিনি সভাপতি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, বগুড়া আইন কলেজ। সদস্য বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, বগুড়া জেলা শাখা।

আধুনিক যুব সমাজের তরুন প্রজন্মের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উন্নত জনসেবা ও উন্নয়ন এর ধারা অব্যহত রাখতে কাজ করা অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। তিনি জনগণের সেবক হয়ে ডিজিটাল সেবা নিশ্চিত করার আহবান জানান।

বক্তা তাহার বক্তব্যে জানান, তরুন সমাজকে সন্ত্রাস মাদক মুক্ত করে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চান। তিনি জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চান মান সম্মত সেবা ও সরকারী সকল সুয়োগ সুবিধা।
ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সমাজ গড়ার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। দূর্নীতিকে না বলুন, মাদককে না বলুন! প্রতিধ্বনিতে যুব সমাজকে সচেতন করতে কাজ করে চলেছেন তিনি। জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ গাবতলি উপজেলা শাখা ও বগুড়া জেলা শাখার সুদৃষ্টি কামনা করেন তিনি। আরও সুদৃষ্টিপাত কামনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সকল অভিভাবক মহোদয়দের এবং সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন তিনি।

শিক্ষিত যুব সমাজের এ তরুন নেতা বাংলাদেশ এর উন্নয়ন এর বাহক হিসাবে কাজ করতে অঙ্গিকার করেন। আওয়ামী লীগ পরিবারের তরুন যুব সমাজের এ মহান নেতাকে মুল্যায়ন করার দৃষ্টি আকর্ষণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।