ঢাকাTuesday , 21 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ভারতে পাচার হওয়া ৩৭ কিশোর-কিশোরী ৩ বছর পর দেশে ফিরলো

bd-tjprotidin
September 21, 2021 8:08 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
যশোর বেনাপোল চেকপোস্ট দিয়ে  ভারতে পাচার হওয়া ৩৭ জন বাংলাদেশি কিশোর-কিশোরী ৩ বছর পর দেশে ফিরছেন। দালালের মাধ্যমে অবৈধ পথে এসব কিশোর-কিশোরী বিভিন্ন সময়ে ভারতে যায়। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করেছে। জানা যায়, এসব কিশোর-কিশোরীর বাড়ি বাংলাদেশের বিভিন্ন জেলায়। তাদের সবার বয়স ১২ থেকে ১৮ বছরের মধ্যে। প্রায় তিন বছর আগে কাজের কথা বলে বিভিন্ন সীমান্ত দিয়ে তাদের ভারতে পাচার করা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেনাপোল ইমিগ্রেশনের আহসান হাবিব জানান, সীমান্ত পথে বিভিন্ন সময়ে ভারতে পাচার হওয়া ৩৭ জন নারী, পুরুষ ও শিশুরা ভারত সরকারের দেওয়া বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে দেশে ফিরে এসেছে। তাদেরকে তিনটি বেসরকারি এনজিও সংস্থার হাতে তুলে দেওয়া হবে বলে জানায়।

সূত্রঃইত্তেফাক

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।