ঢাকাThursday , 23 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

করোনা টীকা নিন, ৯৯.৯% সুরক্ষিত থাকুন :আমি টীকা নিয়েছি, আপনি?

Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

করোনা ভাইরাস মোকাবিলায় ২ ডোজ টীকা গ্রহণ করলে ৯৯.৯% সুরক্ষিত থাকা যায়।
আজ মো রুমান মাহমুদ সিনোফার্মার টীকার ১ম ডোজ গ্রহণ করেন। তিনি ইন্ডাস্ট্রিয়াল প্রাঃ বিদ্যুৎ বিভাগে সার্ভিস ডিপার্টমেন্ট ইন্জিনিয়ার। বিদ্যুৎ উপাদানের কাজে ৮-১২ টি পাওয়ার প্লান্ট এ যেতে হয়। করোনা মহামারি ঠেকাতে টীকার বিকল্প নেই।

তিনি একজন সাধারণ মানুষ, সৎ,নীতিআদর্শবান ও কোমল হৃদয়বান, আজ সাধারণ ভাবে জনতার সহিত নিয়মমতে টীকা গ্রহণ কালে বাস্তবিক এক্সপেরিমেন্টে (অভিজ্ঞতা) থেকে তিনি জানান, অল্প সময়েই টীকা গ্রহণ হচ্ছে সুন্দরভাবে। যাচাই-বাছাই করেই টীকা দান চলমান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। বগুড়ায় নিজ পিতা মাতা পরিবার আত্নীয়দের সুরক্ষা নিশ্চিত করতেও সবাইকে উৎযুগী করেন। তিনি জানায়, সহজ ও কোনো সমস্যা পরিলক্ষিত নেই, সবাই টীকা গ্রহন করে ৯৯.৯% সুরক্ষা নিশ্চিত করুন। সুরক্ষা এ্যাপে নিবন্ধন করলেই সময় মত মোবাইলে এসেছে এসএমএস। টিকার প্রিন্ট ও ভোটার আইডি নিয়ে গেলেও শুধু টীকার কার্ডে স্বাক্ষর, টীকাদানের তারিখ এবং মোবাইল নাম্বার দিতে হয়। বাকিঁ বিষয়গুলো স্বাস্থ্য কর্তব্যরত কর্মকর্তা কর্মচারীগন করেন। সবার ক্ষেত্রেই একই নিয়মে স্বাস্থ্য বিধি মেনে এবং সঠিক পদ্ধতিতেই টিকাদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি ধন্যবাদ ও অভিনন্দন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।