ঢাকাThursday , 23 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর নামে কটুক্তি: গসিক মেয়রের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

bd-tjprotidin
September 23, 2021 8:14 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি করেছেন বলে অভিযোগ উঠে এসেছে গাজীপুর সিটি কর্পোরেশন এর বর্তমান মেয়র এ্যাডঃ জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি করার প্রতিবাদে গাজীপুর মহানগর বাসন থানা আওয়ামিলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে গাজীপুর মহানগর চান্দনা চৌরাস্তায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামিলীগ এর সহঃ সভাপতি আফজাল হোসেন সরকার রিপন।প্রতিবাদ সভায় যোগ দিতে স্থানীয় আওয়ামীলীগ এর নেত্রীবৃন্ধের নেত্রীত্বে খন্ড খন্ড মিছিল নিয়ে আসেন নেতাকর্মীরা।নেতাকর্মীরা হাতে ঝাড়ু এবং গাসিক মেয়রের কুশপুত্তলিকা নিয়ে বিভিন্ন স্লোগানে স্লোগানে সভায় যোগ দান করেন।তথ্য সুত্রে জানা যায় গাজীপুর সিটি কর্পোরেশন এর মেয়র এ্যাডঃ জাহাঙ্গীর আলম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিভিন্ন ধরনের ব্যাঙ্গ ও কু করুচিপূর্ণ কটুক্তি করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ার পরে প্রতিবাদ মূখী বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করতে শুরু করেন গাজীপুর মহানগর আওয়ামিলীগ পরিবারের নেতাকর্মীরা।প্রতিবাদ সভায় গাজীপুর সিটি কর্পোরেশন এর মেয়র এ্যাডঃ জাহাঙ্গীর আলম এর পদত্যাগ এবং গাজীপুর মহানগর আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করার দাবি করেন।এ দিকে গাজীপুর সিটি কর্পোরেশন এর মেয়র এ্যাডঃ জাহাঙ্গীর আলম তার বিরুদ্ধে আনিত অভিযোগটি সম্পুর্ন মিথ্যে এবং উদ্দেশ্য প্রনোদিত বলে দাবি করেন।
সূত্র : আজকের সংবাদ
#বাংলাদেশ #গাজিপুর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।