ঢাকাFriday , 24 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

নৌকা মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী প্রণয় কুমার দত্তের মতবিনিময় সভা

bd-tjprotidin
September 24, 2021 10:04 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : বগুড়া সদর উপজেলা এরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী জনদরদী প্রণয় কুমার দত্ত উন্নয়ন ও সনসেবার ধারাবাহিকতায় চলছে গনসংযোগ ও সভা সমাবেশ।

 

বগুড়া সদর ৪ নং এরুলিয়া ইউনিয়নের উত্তর পাড়া ও আমবাড়িয়া এলাকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রনয় কুমার দত্ত উন্নয়ন ও সেবামূলক কার্যক্রমে জনগণের সেবক হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি সবার দোয়া ও ভালোবাসা কামনা করেন। শত শত জনতার মাঝে জননেতা প্রণয় কুমার দত্ত বক্তব্য প্রদান করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন সবার কাছে সভায় কষ্ট করে উপস্থিত হয়ে জনসভা সফলে। তিনি আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এরুলিয়া ইউনিয়ন পরিষদকে জনগনের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া এবং সরকারি সকল সুয়োগ সুবিধা পৌঁছে দেওয়ার মত ব্যক্ত করেন। প্রতিনিধিই নয় সেবক হতে চান তিনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।