ঢাকাSaturday , 25 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে করোনা আক্রান্ত ১৪ শিক্ষার্থী ও ৬ শিক্ষক,

bd-tjprotidin
September 25, 2021 2:08 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন || ঠাকুরগাঁও ||
গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেছেন ঠাকুরগাঁও জেলা সরকারি শিশু পরিবারের বালিকা শাখার ১৪ শিক্ষার্থী ও সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছয় শিক্ষক করোনা আক্রান্ত হয়েছেন।তারা সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি বিদ্যালয়, সোনালী শৈশব ও হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। করোনা আক্রান্তদের মধ্যে ৪র্থ শ্রেণির দু’জন, ৫ম শ্রেণির তিনজন, ৬ষ্ঠ শ্রেণির চারজন, ৭ম শ্রেণির দু’জন, ৮ম শ্রেণির একজন, ৯ম শ্রেণির একজন ও ১০ম শ্রেণির একজন রয়েছে।

এছাড়াও জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া একজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। এরপর আরও অনেকের পাশাপাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। গত সোমবার (২০ সেপ্টেম্বর) থেকে বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেওয়া হয়। এর মধ্যে প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজনসহ মোট ১৪ ছাত্রীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক রিক্তা বানু বলেন, আক্রান্ত ১৪ ছাত্রীকে আমরা আলাদাভাবে রেখেছি। তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, যারা আক্রান্ত হয়েছে তাদের আইসোলেশন রাখা হয়েছে। তাদের খোঁজখবর ও চিকিৎসা দেওয়া হচ্ছে । আমরা সব সময় স্কুল মনিটরিং করছি। স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়নি। ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুব আলম জানান, শিশু পরিবারের ১৪ শিক্ষার্থী করোনায় আক্রান্তের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এছাড়া আক্রান্ত শিক্ষকদের আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্র : বাংলানিউজ২৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।