ঢাকাSunday , 26 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

ইলিশ উন্নয়ন প্রকল্পে ২২৪৯০ টাকা বেতনে চাকরি

bd-tjprotidin
September 26, 2021 8:29 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

ইলিশ উন্নয়ন প্রকল্পে ২২৪৯০ টাকা বেতনে ইলিশ চাকরি। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নাধীন ‘ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প’র অধীনে অস্থায়ীভাবে রাজস্ব খাতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ক্ষেত্র সহকারী’ নামের ১টি পদে মোট ১৪৩ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মৎস্য অধিদপ্তর।

বিজ্ঞপ্তি অনুসারে এ পদে যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। ‘ক্ষেত্র সহকারী’ পদের জন্য আবেদন করা যাবে আগামী ২৫ অক্টোবর পর্যন্ত।
পদের নাম ও পদসংখ্যা
ক্ষেত্র সহকারী: ১৩৪
গ্রেড: ১৩
বেতন: ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের যোগ্যতা

ক্ষেত্র সহকারী পদে আবেদনের জন্য কমপক্ষে এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ), যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট থেকে ৪ বছরের মৎস্য কোর্সে উত্তীর্ণ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইট (http://fisheries.gov.bd/) থেকে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে আগামী ২৫ অক্টোবরের মধ্য।

সূত্র : বাংলা নিউজ ২৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।