ঢাকাSunday , 26 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

জোড়গাছা ইউপি নির্বাচন-২০২১ : উপলক্ষ্যে বর্ধিত সভা

bd-tjprotidin
September 26, 2021 8:25 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়া জেলা সোনাতলা উপজেলাস্হ ৪ নং জোড়গাছা ইউনিয়ন পরিষদের নির্বাচন-২০২১ উপলক্ষ্যে শনিবার (২৫ সেপ্টেম্বর) বর্ধিত সভার আয়োজন করা হয়। যোগ্য প্রার্থী ও জনগণের কান্ডারী আওয়ামী লীগের উন্নয়ন ও ত্যাগী নেতা ও সহয়োগি সংগঠনের নেতৃবৃন্দ সহ অন্যান্যদের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন মাননীয় জাতীয় সাংসদ সদস্য ৩৬ বগুড়া-১ জনাব সাহাদারা মান্নান এমপি। আরোও উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবিন আনোয়ার কমরেড , জোড়গাছা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

যোগ্য নেতৃত্ব, সৎ নীতি আদর্শবান, জনগণের সেবক, উন্নয়ন ও উন্নত ইউপি গঠন, জনগণকে সরকারী সকল সুয়োগ সুবিধা সৃষ্টি, ব্যক্তি স্বার্থ নয় জনগণের সেবাই মুল লক্ষ্য, উন্নয়ন, ন্যায় প্রতিষ্ঠা, শান্তি প্রতিষ্ঠা সহ যুব সমাজকে মাদকমুক্ত, ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত করার লক্ষ্যে জোড়গাছা ইউপি নির্বাচন ২০২১ কে সামনে রেখে ৪ জনকে বাঁচাই করা হয়।

প্রথম স্হানে রয়েছে নির্যাতিত আ.লীগের কান্ডারী বর্তমান জোড়গাছা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রফিকুল ইসলাম মতিন, ২য় স্হানে “আনারুল ইসলাম টিপু ” বিশিষ্ট সমাজ সেবক ও দূসময়ের আ.লীগের (সাবেক জোড়গাছা ইউপি আ.লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আ.লীগের সদস্য) কান্ডারী বর্তমান যুব সমাজ ও জনগণের সেবক সুঃখ দুঃখের কান্ডারী জনপ্রিয় মুখ “আনারুল ইসলাম টিপু”। ৩য় স্হানে বর্তমান চেয়ারম্যান (সহ সভাপতি উপজেলা আ.লীগ) রোস্তম আলী মন্ডল। ৪র্থ অবস্হানেও রয়েছে চেনা মুখ আওয়ামী লীগের কান্ডারী।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মনোনিত নৌকা প্রতিকে মনোনয়ন প্রার্থী যিনি যোগ্য বলে বিবেচিত হবেন তাকে নির্বাচনের নৌকা প্রতিকে মনোনিত করা হলে জোড়গাছা ইউপি আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীর সমর্থন ও নিরলস পরিশ্রমে নৌকা বিজয় সুনিশ্চিত করতে আধুনিক ইউপি গঠন, জনগণের সেবা নিশ্চিত করতে শোষক নয় সেবক হয়ে কাজ করতে হবে। এছাড়াও দলমত নির্বিশেষে প্রার্থীগন দলীয় ও জনগণের দোয়া, সমর্থন ও ভালোবাসা প্রত্যাশা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।