ঢাকাTuesday , 28 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন্ত কিংবদন্তি : তথ্যমন্ত্রী ও সম্প্রচারমন্ত্রী

bd-tjprotidin
September 28, 2021 11:09 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

মাননীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সংগ্রামী উপাখ্যানের নাম, একজন জীবন্ত কিংবদন্তি। প্রধানমন্ত্রীর নেতৃত্বেই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে এবং অর্থনৈতিক মুক্তি ও বাঙালী জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে আমরা বহুদূর এগিয়ে গেছি। তার নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্বের কাছে মর্যাদাপূর্ণ একটি উন্নয়নশীল রাষ্ট্র। দেশ এখন ডিজিটালাইজস্টে রূপান্তরিত হচ্ছে। গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে পিআইডি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তথ্য অধিদফতর সঙ্কলিত আলোকচিত্র এ্যালবামের মোড়ক উন্মোচনকালে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

প্রধান তথ্য অফিসার মোঃ শাহেনুর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য ও সম্প্রচার সচিব মোঃ মকবুল হোসেন। ক্রীড়ামোদী প্রধানমন্ত্রীর কারণেই ক্রীড়ায় অনন্য সাফল্য বলেও উল্লেখ করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, ক্রীড়ামোদী প্রধানমন্ত্রীর কারণেই বাংলাদেশ ক্রীড়াঅঙ্গনে অসামান্য সাফল্য অর্জনে সক্ষম হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ আয়োজিত বাংলাদেশ: “উৎকর্ষের এক দশক আলোকচিত্র প্রদর্শনী ও জয়তু শেখ হাসিনা আন্তর্জাতিক গ্র্যান্ড মাস্টার দাবা টুর্নামেন্ট” আয়োজন দুটির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

আয়োজক বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শরাফতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। ভারতের আন্তর্জাতিক মাস্টার সংকল্প গুপ্ত টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন। ভারতের আন্তর্জাতিক মাস্টার মিত্রভা গুহ, আরণ্যক ঘোষ, সায়ন্তন দাশ এবং বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান যথাক্রমে দ্বিতীয় থেকে পঞ্চম স্থান অর্জন করেন। তথ্যমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রী তাদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন।
সূত্র : জাতীয় দৈনিক সরেজমিন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।