ঢাকাWednesday , 29 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

হাটকরমজায় দলীয় কার্যালয়ে সাংগঠনিক আলোচনা

bd-tjprotidin
September 29, 2021 9:53 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়া জেলা সোনাতলা উপজেলা জোড়গাছা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড হাট করমজা দলীয় অফিসে বুধবার ( ২৯ সেপ্টেম্বর) সাংগঠনিক মতবিনিময় অনুষ্ঠিত হয়। জনগণের সেবক হয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সরকারের মনোনয়ন প্রত্যাশী সুভাগ্যবান সৎ দক্ষ, যোগ্য প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে দলীয় কার্যালয়ে সাংগঠনিক  আলোচনাও  হয়। দূর্নীতিমুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত,জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে চলা, চাঁদাবাজমুক্ত, উন্নত ও ডিজিটালাইস্ট ইউপি গঠনে সততা ও নিষ্ঠাবান জনগণের যোগ্য সেবকেই হবে নৌকা প্রতিকে নির্বাচনী প্রার্থী। যাত্রা পথে উপস্থিত ছিলেন, মাননীয় সাংসদ সদস্য ৩৬ বগুড়া -১ জনাবা‌ সাহাদারা মান্নান শিল্পী এমপি।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক অসীমকুমার যৈন নতুন, জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম টিপু( ৪ নং জোড়গাছা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী প্রত্যাশী ) , সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শিবলু, ৭ নং ওয়ার্ড সাবেক সাধারণ সম্পাদক শাহাদত জামান লিটন, ৭ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মজনু মিয়া ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান সহ আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীগন।

দলমত নির্বিশেষে আ.লীগ সভানেত্রী মনোনিত নৌকার যোগ্য প্রার্থী যিনিই হবেন, নৌকা বিজয় সুনিশ্চিত করতেই সকলের একযোগে কাজ করার আহবান জানান বক্তারা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।