ঢাকাWednesday , 29 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

নারীশক্তি ইউনিয়ন নির্বাচনে পাকুল্লায় চেয়ারম্যান পদপ্রার্থী: লাবনী সরকার

Md Ruman Mahmud ( ictlbd.org )
September 29, 2021 11:50 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : বগুড়া জেলা সোনাতলা উপজেলা পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নৌকা নমিনেশন প্রত্যাশী লাবনী সরকার। তিনি সৎ নীতিআদর্শবান সম্ভ্রান্ত পরিবারের সন্তান। উন্নয়ন, মানবতা, মমতাময়ী ও রাজনৈতিক অঙ্গনে ত্যাগ ও উন্নয়নের রয়েছে বিরল চিত্র।

বিনম্র শ্রদ্ধা বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি

জাতীয় দিবস পালন ও বিভিন্ন সমাজ সেবা মুলক কাজে অংশগ্রহণ

দুঃখী মানুষের পাশে সব সময়

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় সভানেত্রী দেশরত্ন সারা দেশ ও বিশ্বের উন্নয়নের মডেল জননেত্রী শেখ হাসিনা। শিক্ষিত নারীশক্তি জয় করেছে সততা ও নিষ্ঠার সহিত উন্নয়নশীল রাস্ট্র উপহার দিয়েছেন। লাবনী সরকার দেশরত্ন শেখ হাসিনার এক ত্যাগী মমতাময়ী নেত্রী।

বস্ত্র বিতরণ দরিদ্রদের মাঝে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা ও বিশ্বাস মরহুম আব্দুল মান্নান এর স্বপ্নের পাকুল্লা ইউনিয়ন গড়ার লক্ষ্যে সাহাদারা মান্নানের চলমান উন্নয়ন ধারা অব্যহত রাখার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক, তাদের উন্নয়নকে আরো গতিশীল করতে নিরলসভাবে  কাজ করে যাচ্ছেন মমতাময়ী এ নেত্রী পরিবার।

দুঃখী মানুষের পাশে লাবনী সরকার – বগুড়া ১ সংসদ সদস্যকে নিয়ে পৌঁছে গেছে জনগণের দোরগোড়ায়

পরিচিতিঃ শ্যামপুর গ্রামের মরহুম মোসলেম উদ্দিন সরকারের তৃতীয় ছেলে মরহুম জবেদ আলী সরকারের কনিষ্ঠ ছেলে,পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জনাব মানিক সরকারের সুযোগ্য সহধর্মিনী  সোনাতলা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক লাবনী সরকার।

জনসংযোগ ; নির্বাচনে দোয়া ও সমর্থন

নারীশক্তি দেশ পরিচালনায় এনেছে উন্নয়ন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে চলেছে। লাবনী সরকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে, জনগণের মৌলিক অধিকার ও সরকারী সকল সুবিধা সৎ নিষ্ঠার সহিত সৃষ্টি করে জননেত্রী শেখ হাসিনার স্নেহাশিসে ডিজিটাল সেবা নিশ্চিত করতেই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত নির্বিশেষে সবার দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন তিনি।

মসজিদের ভিত্তি প্রস্তর স্হাপন

তিনি জানান, দল যদি একজন নারী হিসাবে আমাকে যোগ্য মনে করেন, তাহলে আমার সৎ ও মমতাময়ী নেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরন করে জনগণের সেবিকা হয়ে জনগণ ও উন্নত ইউপি গঠনে সততা ও নিষ্ঠার পরিচয় জনগণ অবশ্যই পাবে।

মসজিদের ভিত্তি প্রস্তর স্হাপনে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান সহ লাবনী সরকার

প্রতিবছরে সনাতন ধর্মাবলম্বীদের অনুদান প্রদান

ব্যক্তিগত অনুদান হাতে পূজা মন্ডবে অর্থ প্রদান

জনগণের দাবী লাবনী সরকার একজন যোগ্য নেত্রী, তাহার পরিবার সেবক ও তিনি সেবিকা হয়ে গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে সব সময় পাশে আছেন। ক্ষমতা নয় সেবাই তাহার মুল লক্ষ্য। তিনি বলেন আ.লীগ কথায় নয় কাজে বিশ্বাসী, জনগণের সেবা ও উন্নয়ন এবং ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, দূর্নীতিমুক্ত, মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করে চলেছে নিরলসভাবে। আগামীতে শান্তিপূর্ণ ও  উন্নত ইউপি গঠনের মত ব্যক্ত করেন মনবতাময়ী নেত্রী লাবনী সরকার ।

ইউনিয়ন জুড়ে জনসংযোগ

শোকের মাসে ব্যাচ ও মাস্ক,খাদ্য বিতরণ, বৃক্ষ রোপন সহ নানামুখী কর্মসূচী

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।