ঢাকাWednesday , 29 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে আনন্দ র‍্যালী

Md Ruman Mahmud
September 29, 2021 3:43 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বাংলাদেশের উল্লেখযোগ্য জেলা বগুড়াতে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার দলীয় কার্যালয়ে দোয়া কামনা, কেক কর্তন ও বগুড়া সাতমাথা চত্ত্বর আনন্দ র‍্যালী করা হয়।

উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু সহ দলীয় আ.লীগ নেতৃবৃন্দ। যুবলীগের সভাপতি শুভাশিস পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সহ অন্যান্য সংগ্রামী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক ওয়াসিম কুমার সহ প্রমুখ নেতৃবৃন্দ সহ অন্যান্য সহয়োগি সংগঠনের নেতাকর্মীগন।

অনুষ্ঠানে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের জন্মদিনে শুভেচ্ছা, দোয়াকামনা ও আনন্দ র‍্যালী করেন নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এ পরিবারের শহীদদের প্রতি। নেতাকর্মী আ.লীগের উন্নয়ন ও জনগণের সন্তুষ্টি সম্পর্কে তুলে ধরে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বে রোল মডেল। জনগণ এখন আওয়ামী লীগের জয় ধ্বনি করছে। আগামী নির্বাচনেও আ.লীগ সরকারকে চায় জনগণ। কোনো ষড়যন্ত্র বাংলাদেশের উন্নয়নে বাঁধাগ্রস্ত করতে পারেনি, ইনশাআল্লাহ অপশক্তি আ.লীগকে দাবাই রাখতে পারবে না। ভেদাভেদ নয়, সকলকে একজোট ও ঐক্যবদ্ধ হয়ে জনগণকে সঙ্গে নিয়েই তারা আগামীর পথ প্রসারিত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চায়।
সূত্রঃ ictlbd

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।