ঢাকাWednesday , 29 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া এরুলিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

bd-tjprotidin
September 29, 2021 12:43 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিনঃ
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে – বগুড়া জেলা সদর উপজেলা এরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দোয়া মাহফিল, আলোচনা সভা, আনন্দ র‍্যালীর অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব রাগেবুল আহসান রিপু। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়ন ও গনমানুষের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানান। এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতৃবৃন্দ। সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

নয়নের মনি এরুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী প্রত্যাশী জেলা ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রণয় কুমার দত্ত প্রধানমন্ত্রীর জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ইউনিয়ন আওয়ামীলীগ কে এমন উদ্যোগ নেওয়ার জন্য এবং চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবার নিকট সমর্থন ও দোয়া কামনা করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।