ঢাকাWednesday , 29 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে সোনাতলা ও গাবতলীতে কর্মসূচী

bd-tjprotidin
September 29, 2021 3:52 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে ২৮শে সেপ্টেম্বর মঙ্গলবার বগুড়ার সোনাতলায় দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। দোয়া কামনায় ও নানা কর্মসূচী পালন করেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড সহ পৌর আ.লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ, যুব লীগ সভাপতি ফিদা হাসান খান টিটো, পৌর যুবলীগ সভাপতি নাহিদ হাসান সহ প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সোনাতলা উপজেলা ত্যাগী ও দূঃর্সময়ের সংগ্রামী সহ-সভাপতি অমিত কুমার প্রিন্স সহ অন্যান্যরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় বৃক্ষরোপণ, কেক কর্তন সহ অন্যান্য কর্মসূচী পালন করেন।

গাবতলী উপজেলা আ’লীগ ও উপজেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম ভূলন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু, যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, সদস্য নজরুল ইসলাম বাদশা, জেলা পরিষদের সদস্য ফয়সাল খান জনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক অধ্যাপক ফজলুল বারী নয়ন, জেলা যুবলীগের সদস্য রাসেল মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য জাফরু পাইকার, পৌর যুবলীগের সভাপতি হযরত আলী হিরণ উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন সংগ্রামী সভাপতি গাবতলি উপজেলা ছাত্রলীগ মিজানুর রহমান পান্না, সাধারণ সম্পাদক বিপ্লব সরকার, সহ-সভাপতি নাঈম সরকার, উপজেলা ছাত্রলীগ নেতা সুমন বাপ্পী, ইউসুফ,সুজন,সহ তাঁতী লীগের আহবায়ক ফেরদৌস রহমান গামা, পৌর ছাত্রলীগের সভাপতি কৌশিক আহম্মেদ, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন প্রমুখ নেতৃবৃন্দ। সব শেষে ছাত্রলীগ কর্তৃক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।