ঢাকাThursday , 30 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা সারিয়াকান্দি থানা বিট পুলিশিং সমাবেশ ২০২১

bd-tjprotidin
September 30, 2021 3:56 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বুধবার (২৮ সেপ্টেম্বর) বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ৩৬ বগুড়া-১ জনাব সাহাদারা মান্নান শিল্পী এমপি।

বাংলাদেশ পুলিশ দেশ ও জনগণের কল্যানে কাজ করছে, আইনশৃঙ্খলা রক্ষায় সচেষ্ট ভুমিকা পালন করে চলেছে।

পুলিশিং সেবা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে বগুড়ার সারিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে  মঙ্গলবার বিকেলে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুর স্কুল এন্ড কলেজ মাঠে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

ন্যায় প্রতিষ্ঠায় সাধারণ জনগণের সেবক হয়ে কাজ করার আহবান,

এসময়  উপস্থিত ছিলেন,  জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান,সাংসদ পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মদ সাখাওয়াত হোসেন সজল। প্রায় ১,০০০ জনের অংশ গ্রহণে সমাবেশ শেষে সারিয়াকান্দি উপজেলা গ্রাম থিয়েটারের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রখ্যাত বাউল শিল্পী সুকুমার বাউল,লালচান তালুকদার সহ অন্যান্যদের চমৎকার পরিবেশনা উপস্থিত সবাইকে মুগ্ধ করে।

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে,

বাংলাদেশ পুলিশ দেশ ও জনগণের সেবক হয়ে মাদকমুক্ত, দূর্নীতিমুক্ত সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত, ধর্ষনমুক্ত, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধে নিরাপদ সমাজ প্রতিষ্ঠায় ন্যায়ের পক্ষে কাজ করছে। বর্তমান সুযোগ্য পুলিশ সুপার পদায়নের পর হইতে সাধারণ জনতার ন্যায় বিচারক হিসাবে কাজ করে চলেছে। কোনো  চক্রান্তকারী মহল কর্তৃক কোনো নিরীহ জনগণকে উদ্দেশ্য মুলক মিথ্যা হয়রানীর স্বীকার হতে হয়নি। সততা ও নিষ্ঠার সহিত সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করে চলেছে বগুড়া জেলা পুলিশের প্রতিটি থানা ও ইউনিট।  জনগণ পুলিশি সেবাই সন্তুষ্ট প্রকাশ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।