ঢাকাThursday , 30 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

শত্রুতার জেরে বিভিন্ন মিথ্যা ষড়যন্ত্র ও হয়রানির স্বীকার : রুমান মাহমুদ

bd-tjprotidin
September 30, 2021 11:26 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়ার গাবতলি নেপালতলি ইউপিধীন বুরুজের মুখচেনা ব্যক্তিবর্গ পরিকল্পিতভাবে  অসৎ উদ্দেশ্যে কতিপয় সংঘবদ্ধ দাঙ্গাবাজ চক্রের  দ্বারা মিথ্যা ঘটনা স্হান সময় তারিখ উল্লেখ করে হয়রানী ও সম্মানহানির ঘটনা ঘটেছে রুমান মাহমুদ সহ তাহার পরিবারের সহিত। রুমান মাহমুদ একজন সৎ চরিত্রবান, নীতি আদর্শবান, সম্ভ্রান্ত পরিবারের সন্তান এবং তাহার মাতামহ বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম আলতাফ, জাতহলিদা, নেপালতলি গাবতলি বগুড়া।

পূর্বেও চক্রমহল ভূক্তভুগিদের শারিরীক মানুষিক নির্যাতন করে এবং প্রাণন্যাশসহ বিভিন্নভাবে ক্ষয়ক্ষতি করার হুমকির দেয়। বিভিন্ন সময় চক্রান্তদল কর্তৃক সন্ত্রাসী হানা দেওয়ার ঘটনাও ঘটেছে। রুমান মাহমুদের সন্তান রাঈদ মুতাওয়াসিত নাফীকে দীর্ঘ ১ বছরের বেশি বিরোধীপক্ষ আটক রেখে বিভিন্ন মিথ্যা ইশুতে অর্থদাবি এবং অশালীন আচরণ ও হুমকি প্রদান করে চলেছে এবং সন্তানটিকে দীর্ঘদিন যাবৎ চাপসৃষ্টি করে কুশিক্ষা দিয়ে পিতার বিরুদ্ধে উসকিয়ে তোলা হচ্ছে বলেও জানা যায় । বাচ্চাকে আটক রেখে ভবিষ্যতে পিতার সম্পদ অর্জন বিষয়েও প্রকাশে বলাবলির ঘটনাও জানা যায়।

খোরপোশ ও খরচ দিতে গেলে বাচ্চাকে দেখতে না দিয়ে গালাগাল, মহিলাদের প্রতি অশালিন আচরণ, অর্থদাবী, চাপসৃষ্টি, মিথ্যা অপপ্রচার ও অপবাদে অতিস্ট  করে চলেছে। বিভিন্ন মিথ্যা মামলা সৃষ্টি করে চরম হয়রানি ও সম্মানহানি করা হয় বলে ভূক্তভুগিগন জানায়। বিরোধীপক্ষ ক্ষতির উদ্দেশ্যে রেশারেশি করে চক্রান্তমুলক বিভিন্ন জায়গায় অর্থ দিয়ে যোগসাজশ ও মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করে চলেছে।  প্রতিকারের দৃষ্টিপাত কামনা করেন তারা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।