ঢাকাSaturday , 2 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া-এরুলিয়া ইউপিতে প্রণয় কুমার দত্ত’র নির্বাচনী মতবিনিময় সভা

bd-tjprotidin
October 2, 2021 12:25 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়া জেলা সদর উপজেলা এরুলিয়া ইউনিয়নের বহুল আলোচিত এবং জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী প্রণয় কুমার দত্ত। তিনি মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগণের সেবক হতে চান।ইউনিয়ন জুড়ে উন্নয়নমূলক নানা কর্মসূচিতে আলোচিত ব্যক্তি হিসেবে ফুটে উঠেছেন। এরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সবার মন জয় করে আলোচনার শীর্ষে। সাধারণ জনগণের অন্তরে জায়গা করে নিয়েছেন তার সততা।

ইউনিয়নবাসি বিশ্বাস করেন নৌকা প্রতীকের বিজয় শুধু প্রণয় কুমার দত্ত কে দিয়ে সম্ভব তিনিই একমাত্র নৌকা প্রতীকের যোগ্য প্রত্যাশী। বিশেষ করে তরুণ ভোটার অর্থাৎ নতুন ভোটারদের কাছে অতি পরিচিত ও জনপ্রিয়।
তিনি সরকারি আজিজুল হক কলেজ হতে উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে বি.এস-সি(অনার্স) ও এম.এস-সি সম্পন্ন করেন। ইউনিয়নবাসির ভালোবাসায় সিক্ত ও মুগ্ধ হয়ে নিজকে সপে দিয়েছেন সমাজ সেবার কাজে। জনগণের বিপদে- আপদে দিনরাত ছুটে চলেছেন।তাই ইউনিয়নের সাধারণ জনগণ ও সচেতন নাগরিকদের ভালোবাসা ও দাবীরমুখে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন।খুব অল্প সময়ে মানুষের মণি কোঠায় স্হান করে নিয়েছেন।তিনি খুব শান্তি প্রিয় মানুষ,নম্র,ভদ্র ও মিশুক প্রকৃতির তাই অতি সহজে মানুষকে আপন করে নিতে পেরেছেন।এককথায় দল-মত নির্বিশেষে সকলের প্রিয়পাত্র হয়ে উঠেছেন। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক প্রত্যাশী হয়ে ইউনিয়ন জুড়ে চষে বেড়াছেন এবং গনসংযোগ করছেন প্রতিনিয়ত।

সভায় বিভিন্ন বক্তা বক্তব্যের মধ্যে প্রণয় এর নানা উন্নয়নমুখী কর্মকাণ্ডের কথা তুলে ধরনের এবং তাকেই আগামীতে চেয়ারম্যান হিসেবে সমর্থন করেন। তাই ইউনিয়নবাসির প্রাণের দাবী প্রণয় কুমার দত্ত কে চেয়ারম্যান হিসেবে কাছে পেতে চায়।সাধারণ জনগণের বিশ্বাস প্রণয় কুমার দত্ত কে নৌকা প্রতীক দিলে নৌকার বিজয় শতভাগ সম্ভব।

এদিকে প্রণয় বক্তব্যে বলেন -দল যদি আমাকে নৌকা প্রতীক প্রদান করেন তাহলে নৌকার বিজয় বা সম্মান রাখতে পারব বলে মনে করি।আমার ও ইউনিয়নবাসির বিশ্বাস বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি করবে।কেন্দ্রীয় আওয়ামীলীগ,জেলা আওয়ামীলীগ, সদর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ কে আমার আকুল আবেদন তৃণমূলে অর্থাৎ মাঠ পর্যায়ে সঠিক জরিপের মাধ্যমে সঠিক ব্যক্তিকে নৌকা প্রতীক প্রদান করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।