ঢাকাSunday , 3 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পুনর্বাসনের আশ্বাস :মাশরাফি এমপি

Md Ruman Mahmud
October 3, 2021 12:43 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : জেলা নড়াইল- শহরের প্রধান সড়ক চারলেনে উন্নীতকরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এজন্য ক্ষতিগ্রস্থ হয়েছে ব্যবসায়ীগন। ব্যবসায়ীদের সবাইকে পুনর্বাসনের আশ্বাস দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা এমপি নড়াইল -২ । নড়াইল রুপগঞ্জ বাজার ব্যবসায়ীদের সঙ্গে মত বিনিময় সভায় এসব কথা বলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি এমপি।

শনিবার (২ অক্টোবর) রাতে রুপগঞ্জ কালিবাড়ি মন্দিরের অফিসে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মাশরাফিকে মন্দির কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। নড়াইল শহরের ওপর দিয়ে যাওয়া ৫ দশমিক ৭৯১ কিলোমিটার সড়ক চারলেনে উন্নীতকরণের উদ্যোগ নিয়েছে সরকার। কিন্তু সড়কের দুই পাশে কয়েকটি মার্কেট, শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টার, ডায়াগনস্টিক সেন্টার, ঔষধের দোকানসহ বেশ কিছু স্থাপনা রয়েছে। গত ২৭ সেপ্টেম্বর সকালে রুপগঞ্জ বাজার এলাকায় চার লেন বাস্তবায়েনর পক্ষে-বিপক্ষে মানববন্ধনও হয়েছে। এতে শহরে উত্তেজনার সৃষ্টি হয়।

মত বিনিময় সভায় এসব বিষয় নিয়ে কথা বলার সময় ব্যবসায়ীদের ক্ষতিপূরণের আশ্বাস দেন মাশরাফি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সংসদ সদস্য মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুণ্ডু মিটুল, জেলা আওয়া মীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, রুপগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রজিবুল ইসলাম বিশ্বাস ও সাধারণ সম্পাদক সন্তু কুমার ঘোষ, নড়াইল সদর ইজিবাইক সমিতির সভাপতি মাছুম জমাদ্দার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ আরও অনেকেই উপস্হিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।