ঢাকাSunday , 3 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীতে শেখ রাসেল ফুটবল ফাইনাল টুনামেন্টে সোনাতলা উপজেলা বিজয়ী

Md Ruman Mahmud
October 3, 2021 1:34 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন : বগুড়া জেলা গাবতলী উপজেলা সুখানপুকুর ডঙর দৌলতুজ্জামান বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে ডঙর যুব সমাজ কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ রাসেল স্মৃতি ফুটবল ফাইনাল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। খেলা উদ্বোধন করেন গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বগুড়া জেলা আ’লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা টি.এম.মুসা পেস্তা।

বরেন্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাটি  ও মানুষের নেতা প্রয়াত সংসদ সদস্য আ. মান্নান এমপি এর সহধর্মিণী সোনাতলা ও সারিয়াকান্দি মাননীয় সংসদ সদস্য ৩৬ বগুড়া -১  সাহাদারা মান্নান(শিল্পী) এমপি। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সোনাতলা উপজেলা সভাপতি  এড. মিনহাদুজ্জামান লিটন।

প্রধান পৃষ্ঠপোষক ছিলেন, নেপালতলী ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  গাবতলী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজাহান আলী,কাউন্সিলর ও গাবতলী পৌর যুবলীগের সভাপতি হিরন পাইকাড়,সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোনির হোসেন পিপুল,বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জাফুরুল্লা, সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নিলাদ্রী শেখর বিটু সিংহ,সাধারন সম্পাদক রেজাউল করিম রানা,সহ-সভাপতি শাখোয়াত হোসেন শিমু, যুগ্নসাধারন সম্পাদক অশোক কুমার সাহা, সুখানপুকুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শ্রী পলাশ চন্দ্র পলানের আমন্ত্রনে উপস্থিত ছিলেন, দৌলতুজ্জামান স্কুলের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র রায়, ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক জিয়াউল হক রুবেল,সুখানপুকুর ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক আরিফুর রহমান,সুখানপুকুর ইউনিয়ন সেচছাসেবকলীগের সাধারন সম্পাদক সেলিম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম সহ-সভাপতি শুভ, সাধারন সম্পাদক নিবির সহ বিভিন্ন উপজেলা ইউনিয়ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ও হাজার হাজার দর্শক।খেলায় সোনতলা উপজেলা ও শিবগঞ্জ উপজেলা অংশগ্রহন করে। উক্ত খেলায় সোনাতলা উপজেলা ট্রাইবেকারে ২-১ জয় লাভ করে।জয়ী দলকে একটি ফ্রিজ ও রানার আপ দলকে এল.ই ডি টিভি প্রধান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।