ঢাকাSunday , 3 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনালে সোনাতলা উপজেলা বিজয়ী- ২০২১

Md Ruman Mahmud
October 3, 2021 12:32 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :  বগুড়া জেলা  গাবতলী উপজেলা নেপালতলী ইউনিয়নের ডওর দৌলতুজ্জামান বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে যুবসমাজ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচ শুভ উদ্বোধন শনিবার (২ অক্টোবর)  অনুষ্ঠিত হয়। উক্ত টুর্নামেন্ট  উদ্বোধন করেন গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা পৌর আওয়ামী লীগের সভাপতি  রফি নেওয়াজ খান রবিন। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডঃ মিনহাদুজ্জামান লিটন। উক্ত খেলায় সোনাতলা উপজেলা  ও শিবগঞ্জ উপজেলা টিম অংশ গ্রহন করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,টুর্নামেন্টের প্রধান- পৃষ্ঠপোষক নেপালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি সুখান পুকুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নুরুল ইসলাম উজ্জ্বল,  টুর্নামেন্ট সার্বিক সহযোগী ও সুখান পুকুর ইউনিয়ন আওয়ামী- যুবলীগের আহ্বায়ক শ্রী পলাশ রায় পলান,  বগুড়া জেলা আওয়ামী- যুবলীগের সদস্য জান্নাতুল ইসলাম রুমেন, উপজেলা পৌর আওয়ামী- যুবলীগ নেতা হযরত আলী হিরন, সুখান পুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিলাদ্রী শেখর সিংহ (বিটু), সাধারণ সম্পাদক রেজাউল করিম (রানা), ছাত্রলীগ সভাপতি আজিজুল ইসলাম আজিজ, সাধারণ সস্পাদক নিবির রায়, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সেলিম মিয়া সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।  সাদা পায়রা উড়িয়ে ফাইনাল ম্যাচ উদ্বোধন করা হয়। খেলায় সোনাতলা ২- ১ শিবগঞ্জ। সোনাতলা ট্রাইবেকারে ২-১ গোলের ব্যাবধানে বিজয় লাভ করে। একটি ফ্রিজ ট্রফি বিজয়ী হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।