ঢাকাMonday , 4 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ি ১ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আতিক: দোয়া ও সমর্থন কামনা

Md Ruman Mahmud
October 4, 2021 1:36 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন:
বগুড়া জেলা সারিয়াকান্দি উপজেলা ফুলবাড়ি ইউনিয়ন ১ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসাবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন আতিকুর রহমান। মো আতিকুর রহমান আতিক (রনি) বাংলাদেশ আওয়ামী যুবলীগ সদস্য, ফুলবাড়ি ইউপি । সে ফুলবাড়ি ইউপি ও গ্রামের ( ১ নং ওয়ার্ড) মোঃ বাবলু মন্ডল এর পুত্র। সে একজন সৎ নীতিবান, সুভাষী, নরম মনের মানুষ।

আধুনিক যুব সমাজের তরুন প্রজন্মের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উন্নত জনসেবা ও উন্নয়ন এর ধারা অব্যহত রাখতে কাজ করা অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। তিনি জনগণের সেবক হয়ে ডিজিটাল সেবা নিশ্চিত করার আহবান জানান। জনগণের  দুঃখ দূঃদর্শা লাঘবে কাজ করতে চান তিনি। সেবাই তাহার মুল লক্ষ্য।

বক্তা তাহার বক্তব্যে জানান, তরুন সমাজকে সন্ত্রাস মাদক মুক্ত করে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চান। তিনি জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চান মান সম্মত সেবা ও সরকারী সকল সুয়োগ সুবিধা। সরকারী বিভিন্ন ভাতা, কৃষি সুবিধা ও সরকার কর্তৃক জনগণের বিভিন্ন প্রকার সুয়োগ সুবিধা সঠিক বন্টন, ন্যায় বিচারক হিসেবে কাজ করা এবং ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সমাজ গড়ার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। দূর্নীতিকে না বলুন, মাদককে না বলুন! প্রতিধ্বনিতে যুব সমাজকে সচেতন করতে কাজ করতে চান তিনি। জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

তিনি সুদৃষ্টিপাত কামনা করেন ফুলবাড়ি ১ নং ওয়ার্ডবাসীর সকল অভিভাবক মহোদয়দের এবং সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন তিনি।

শিক্ষিত যুব সমাজের এ তরুন নেতা বাংলাদেশ এর উন্নয়ন এর বাহক হিসাবে কাজ করতে অঙ্গিকার করেন। আওয়ামী লীগ পরিবারের তরুন যুব সমাজের এ মহান নেতা মেম্বার পদপ্রার্থী হয়ে গ্রামে মহল্লায়, হাটে বাজারে জনগণের নিকট দোয়া ও ভোটে নির্বাচিত করে জনসেবা করার সুয়োগ চেয়ে জনসংযোগ করে চলেছেন। জনগণের সেবক হয়ে জনগনের সেবা করার সুয়োগ চান তিনি। তিনি জানান, জনগন যদি তাদের দোয়া ও ভালোবাসার মাধ্যমে ভোট দিয়ে আমাকে নির্বাচনে প্রতিনিধি করেন,  অবশ্যই উন্নয়ন, উন্নত সেবা, ন্যায় প্রতিষ্ঠা এবং কোনো দুঃখ দূদর্শা থাকবেনা ইনশাআল্লাহ, এ লক্ষ্যে জনগণের সেবার মান উন্নয়নে কাজ করবেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।