ঢাকাMonday , 4 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলায় আ. স্বেচ্ছাসেবক লীগ এর বর্ধিত সভা

Md Ruman Mahmud
October 4, 2021 5:07 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়া জেলা সোনাতলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর বর্ধিত সভার আয়োজন করা হয় দলীয় পৌর কার্যালয়ে।আগামী দোসরা নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রতীক কে বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত হয় এ বর্ধিত সভা।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ও বক্তব্য প্রদান করেন সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও  উপজেলা আ.লীগ সভাপতি এড.মিনহাদুজ্জামান লিটন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ.মালেক এবং সভাপতিত্ব করেন জনাব শাহনেওয়াজ তালুকদার বাবু। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি ফিদা হাসান খান টিটো।

এছাড়াও উপস্থিত ছিলেন সৎ নিষ্ঠাবান সংগ্রামী নেতা আহবায়ক শিপলু সরকার সোনাতলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, যুগ্ন আহবায়ক রাব্বি,  যুগ্ন আহবায়ক পান্না, মুন্জুরুল আলম সৌরভ সদস্য উপজেলা (সাধারণ সম্পাদক পদপ্রার্থী আ. স্বেচ্ছাসেবক লীগ) সহ অন্যান্য নেতাকর্মীগন। সভায় বক্তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নৌকা বিজয়ের লক্ষ্য উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে পৌর ও সমগ্র ইউপিতে নেতাকর্মী কাঁধে কাঁধ মিলিয়ে এক যোগে কাজ করতে বদ্ধপরিকর তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।