ঢাকাFriday , 8 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

নৌকার টিকিট পেলেন ১০ টি পৌরসভায় যারা

bd-tjprotidin
October 8, 2021 11:10 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বৃহস্পতিবার (৭ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এসব নির্বাচনে দলীয় চূড়ান্ত করা হয়। দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এই যৌথসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের ১০টি পৌরসভা ও ২ টি উপজেলার উপনির্বাচন এবং প্রার্থীদের মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে জানানো হয়- ১০টি পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা, তারা হলেন- রংপুর বিভাগের দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় মো. ইউনুছ আলী, নীলফামারীর ডোমার পৌরসভায় গনেশ কুমার আগর ওয়ালা, রাজশাহী বিভাগে চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মো. মোখলেসুর রহমান, বগুড়ার সোনাতলা পৌরসভায় মো. শাহিদুল বারী খাঁন, খুলনা বিভাগের নড়াইলের লোহাগড়া পৌরসভায় সৈয়দ মসিয়ূর রহমান, ঢাকা বিভাগের নরসিংদীর ঘোড়াশাল পৌরসভায় মো. আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভায় মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভায় মো. গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়া পৌরসভায় মোহাম্মদ মোস্তফা এবং খাগড়াছড়ির রামগড় পৌরসভায় মো. রফিকুল আলম (কামাল) মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

২ টি উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী বিভাগের বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে মো. রেজাউল করিম (মন্টু) এবং ঢাকা বিভাগের টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় মোছা. নার্গিস বেগম চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। এছাড়াও সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া) বাগেরহাটের মোড়েলগঞ্জের খাউলিয়ায় মো. সাইদুর রহমান এবং রামপালের রাজনগরে মোসা. সুলতানা পারভীনকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করা হয়েছে। সূত্রঃযুগান্তর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।