ঢাকাSunday , 10 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

নৌকা প্রতিকে উন্নত সোনাতলা পৌরসভা গঠনে সমর্থন কামনা:শাহিদুল বারী খান

bd-tjprotidin
October 10, 2021 4:51 pm
Link Copied!

 

বগুড়া জেলা সোনাতলা উপজেলা পৌরসভা নির্বাচনে মেয়র পদে শাহিদুল ইসলাম খান রব্বানী বাংলাদেশ আওয়ামী লীগ ও আ.লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নৌকা মোনোনিত প্রার্থী হয়েছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ও উন্নত পৌরসভা, জনসাধারণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে নৌকা বিজয়ের লক্ষ্যে সোনাতলা উপজেলার পৌরসভায়, প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের দোয়া ও সমর্থন কামনা করেন তিনি। আ.লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীগন নৌকা বিজয়ের লক্ষ্যে জনগণের দারেদারে ভোট ও সমর্থন কামনায় নিরলস পরিশ্রম করে চলেছেন।

সংসদ সদস্য বগুড়া -১ শাহাদারা মান্নান শিল্পী এমপি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ. মালেক, পৌরসভা আ.লীগ ও উপজেলাস্হ সকল সহয়োগি সংগঠনের নেতাকর্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশনায় কাজ করে চলেছেন এবং কর্মীদের নিয়ে ইতিপূর্বে আলোচনা সভা করেছেন। আ.লীগ মানে উন্নয়ন, আ.লীগ মানে জনগণের নিরাপত্তা, মৌলিক অধিকার, ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত দেশ গঠন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ও জনসেবা করতে সবাইকে একযোগে নৌকা বিজয় সুনিশ্চিত করতে কাজ করতে হবে সে লক্ষ্য নিয়ে কাজ করছেন সোনাতলা আ.লীগ ও সহয়োগি সংগঠনসমুহ।

জনগণের সেবাই আ. লীগ সরকারের মুল লক্ষ্য। পৌর সভা মেয়র পদপ্রার্থী শাহিদুল বারী খান রব্বানী উন্নয়ন ও ডিজিটাল পৌরসভা গঠনে জনসাধারণ সহ সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। সকল ভেদাভেদ ভুলে কাঁধেকাঁধ মিলিয়ে নৌকা বিজয়ের লক্ষ্যে দলীয় সকলের প্রতি অনুরোধ জানান। সেবাই তাহার মুল লক্ষ্য। তিনি একজন সৎ ও ত্যাগী নেতা। দীর্ঘ জিবনে তাহার পরিবার আ.লীগের কান্ডারী হিসাবে কাজ করেছেন। তিনিও জনগণের সেবক হয়ে কাজ করে মানুষের মাঝেই বেঁচে থাকতে চান।

স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারী ও আ.লীগ বিরোধী পক্ষ সর্বদা অপপ্রচার ও  দেশের ও জনগণের  উন্নয়ন চায় না। সে কারনেই ইতিহাস বিকৃত করে এবং বিভ্রান্ত ছড়ায় ও যুব সমাজকে উসকিয়ে তোলে এদের কর্মকান্ডের তিব্র নিন্দা ঙ্গাপন । বিভ্রান্তমুলক তথ্যে  নয় প্রকৃত পক্ষেই উন্নয়ন ও জনগণের সার্থে একজন ত্যাগী নেতা হিসেবে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন এর ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করার অঙ্গিকার তাহার। জনগণ তাকে চায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।