ঢাকাTuesday , 12 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

মানববন্ধনে “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সম্পৃক্ত নয়: ওরা কারা? দৃষ্টিপাত

bd-tjprotidin
October 12, 2021 10:55 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়ায় গত কয়েকদিন যাবত জাতীয় ও বগুড়ার কিছু দৈনিক এবং অনলাইন পোর্টালে সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিয়ে যে, প্রতিবাদ এবং মানববন্ধনের খবর প্রকাশ করা হয়েছে। খবরে দেখা যায় “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” নামের সংগঠনের ব্যানারে কিছু লোক দাঁড়িয়ে আছে। এ বিষয়ে আমরা মুক্তিযোদ্ধার সন্তান বগুড়া জেলা শাখা প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি দিয়েছেন এবং কোনো সম্পৃক্ততা নেই বলেও জানান।

বগুড়া জেলা শাখার ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সাধারণ সম্পাদক রাশেদুল হাসান প্রতিবাদ সংগঠনের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাশেদুল হাসান স্বাক্ষরিত বিবৃতিতে তারা জানিয়েছেন যে, বিভিন্ন পত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত বগুড়া প্রেসক্লাবের সামনে সোনাতলার স্থানীয় রাজনীতি এবং নেতৃবৃন্দকে নিয়ে কতিপয় ব্যক্তি যে মানববন্ধন করেছে তার সাথে আমরা মুক্তিযোদ্ধার সন্তান বগুড়া জেলা শাখার কেউ সম্পৃক্ত নয়। বিবিৃতিতে আরো বলা হয়েছে, জামুকা নিবন্ধিত ২০৩ নং সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার শ্লোগানবাহী প্রকৃত সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ বগুড়া জেলার বা তার নিয়ন্ত্রিত কোন শাখা এই মানববন্ধনের সাথে সম্পৃক্ত নাই।

তিনি আরও জানান, আমাদের প্রাণপ্রিয় সংগঠনের নাম ব্যবহার করে কতিপয় অসাধু ব্যক্তি হীন স্বার্থ চরিতার্থ করার যে অপচেষ্টা করেছে তা অত্যান্ত দূঃখজনক ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি বলে বিবৃতিতে উল্লেখ্য করা হয়েছে।

এ দিকে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড মিনহাদুজ্জামান লীটন এক সাংবাদিক সম্মেলনে দাবি করেন, আওয়ামী লীগের মনোনয়ন লাভে ব্যর্থ হয়ে বিতর্কিতরা অর্থের বিনিময়ে এই মানববন্ধন এবং সংবাদ পরিবেশন করিয়েছেন। প্রার্থীর পিতা মৃত শামছুল হক চেয়ারম্যান তৎকালে মুক্তিযুদ্ধের সময় মুক্তিযোদ্ধাদের আশ্রয় প্রশ্রয়, খাদ্য, নিরাপত্তা দিয়েছেন। এ কারনে তাকে তৎকালে গ্রেফতার ও নানা রকম নির্যাতনের স্বীকার হতে হয়েছে। তিনি আরো জানান, এ অঞ্চলের সাংসদ সদস্য কে অযৌক্তিকভাবে নিয়ে কটুবাক্য, স্লোগান, ছবি দিয়ে ব্যঙ্গ এছাড়াও নানামুখী ষড়যন্ত্রের যোগসাজশ মোটেও উচিত নয়। এ বিষয়ে সোনাতলা উপজেলা আওয়ামী লীগ অনুরোধ জানায় এধরণের কার্যকলাপ ভবিষ্যতে না করার। মানববন্ধনে উপস্থিতি অসাধু ব্যক্তি স্বাস্থ্য বিধির মানার জন্য যে মাস্ক ব্যবহার করেছেন, মূলত নিজেদের আড়াল করতেই তারা মাস্ককে মুখোশ হিসেবে ব্যবহার করেছেন।

আমরা মুক্তিযুদ্ধের সন্তান ব্যনারে এ ধরনের কর্মকান্ড মোটেও সমিচীন নয়। এ বিষয়ে আমরা মুক্তিযোদ্ধাদের সন্তান- জাতীয় মুক্তিযুদ্ধা কাউন্সিল কর্তৃক জরিতদের যথাযথ পদক্ষেপ গ্রহনের দৃষ্টিপাত।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।