ঢাকাThursday , 14 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মহিলা আ.লীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

bd-tjprotidin
October 14, 2021 12:55 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের নব ঘোষিত কমিটি বাতিল চেয়ে মানববন্ধন করা হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় বেলা সাড়ে ১১টা থেকে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন থেকে নবগঠিত জেলা কমিটিকে অবৈধ উল্লেখ করে এটি সম্পূর্ণ অগণতান্ত্রিক, অসাংবিধানিক, পূর্ব পরিকল্পিত অবৈধ কমিটি বলা হয়েছে।

বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের ব্যানারে উক্ত মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সদ্য সাবেক কমিটির মা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেছা। এতে বক্তব্য রাখেন জেলা কমিটির সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক স্বপ্না চৌধুরী।

বক্তারা বলেন, গেল ২ অক্টোবর কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীরা দলীয় গঠনতন্ত্র উপেক্ষা করে অর্থের বিনিময়ে অযোগ্যদের নিয়ে নতুন জেলা কমিটি ঘোষণা করেছেন। অবিলম্বে সেই কমিটি বাতিল না করলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন তারা। এর আগে গত ৬ অক্টোবর, বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ নিয়ে আদালতের দ্বারস্থ হন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরোথী। বগুড়ার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে এই পদের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন তিনি।
মামলায় বিবাদী করা হয় জেলা মহিলা আওয়ামী লীগের নতুন সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, সাবেক সভাপতি খাদিজা খাতুন শেফালী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমকে।উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাকসুদা বেগম ও সাধারণ সম্পাদক আফরোজা হক সহ বিভিন্ন উপজেলার সিনিয়র নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।