ঢাকাFriday , 15 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেন: জেলা প্রশাসক জিয়াউল হক

bd-tjprotidin
October 15, 2021 7:34 pm
Link Copied!

নিউজ ডেস্ক :

বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক বলেছেন, দেশে এখন শারদীয় সম্প্রীতির উৎসব বিরাজ করছে। এই উৎসব প্রমাণ করে বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। প্রতিটি উৎসবই সম্প্রীতি, শান্তি, সমৃদ্ধির বার্তা নিয়ে আসে। এবার দুর্গাপূজা উৎসবটিও তেমন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল ৪টায় বগুড়া পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল প্রসাদ রাজের সার্বিক ব্যবস্থাপনায় শহরের চেলোপাড়ায় বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, দেশকে ভালবেসে যেমন এদেশের মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়ে পাক হানাদার বাহিনীর হাত থেকে দেশকে মুক্ত করে শান্তি স্থাপন করেছিল ঠিক সেভাবে দেশ স্বাধীন হবার পর থেকে এদেশের মানুষ প্রতিটি ধর্মীয় উৎসবে একে-অপরের সাথে মিলিত হয়ে সম্প্রীতির বন্ধন জারি রেখেছে।

পৌর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের উত্তরবঙ্গের ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলু ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দেব। এছাড়াও আরও উপস্থিত ছিলেন পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদার, কোষাধ্যক্ষ জীবন কুমার, প্রচার সম্পাদক নীতি সরকার, সদস্য শ্যামল দাস, ব্যবসায়ী রাজু আহম্মেদ, দুর্জয় ক্লাবের সাধারণ সম্পাদক নরোত্তম কুমারসহ আরও অনেকে। অনুষ্ঠানে শতাধিক মানুষের মাঝে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।