ঢাকাFriday , 15 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শনিবার থেকে শুরু ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি

bd-tjprotidin
October 15, 2021 7:00 pm
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
আগামীকাল শনিবার থেকে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে দলীয় মনোনয়নে আগ্রহী প্রার্থীদের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হচ্ছে আর শেষ সিমা হিসাবে মনোনয়ন ফরম বিক্রি চলবে ২০ অক্টোবর পর্যন্ত। সে অনুযায়ী আগামী বুধবার (সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) নির্বাচন কমিশন লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর, পাবনা জেলার বেড়া, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর, নীলফামারী জেলার নীলফামারীসহ মোট নয়টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।একইসঙ্গে নির্বাচন কমিশন তৃতীয় ধাপে সারা দেশে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

৩য় ধাপে এসব স্থানে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে – দলের সভাপতি শেখ হাসিনা ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।