ঢাকাSaturday , 16 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ডুবে গেল শুভ রায়

bd-tjprotidin
October 16, 2021 4:47 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন,  মোঃ রাশেদ:

প্রতিমা বিসর্জনে গিয়ে দুই নৌকার সংঘর্ষে নদীতে পড়ে শুভ রায় (২৫) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাবনা ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের শ্মশানঘাটের পদ্মানদীতে এ ঘটনা ঘটে।

আজ শনিবার (১৬ অক্টোবর) দুপুরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক দেব দুলাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন। নিখোঁজ শুভ ঈশ্বরদী শহরের নুরমহল্লার কর্মকার পাড়ার বাবলু রায়ের একমাত্র ছেলে।

শুভ রায়ের সঙ্গে পড়ে উদ্ধার হওয়া বিশাল, মনি ও চন্দনের বরাত দিয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক দেব দুলাল রায় জানান, দুর্গা দেবী মায়ের প্রতিমা বিসর্জনের জন্য শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় শুভ, বিশাল, মনি,চন্দনসহ বেশ কয়েকজন ছোট নৌকায় উঠে। নৌকায় নাচ, গান, সিঁদুর খেলা করতে গিয়ে অসাবধানতাবশত দুই নৌকার মধ্যে সংঘর্ষ হয়। এতে নৌকা থেকে পদ্মানদীতে তারা সকলেই ছিটকে পড়ে। এ সময় উপস্থিত অন্যান্যদের সহযোগিতায় ও নিজেরাই সাঁতরে নদীর তীরে উঠে আসে বিশাল, মনি, চন্দন। কিন্তু পদ্মা নদীর স্রোতে তলিয়ে শুভ নিখোঁজ হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (এসও) মো. নজরুল জানান, দীর্ঘ আট ঘণ্টা অভিযান চালিয়েও শুভকে খুঁজে পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, বৃষ্টির ও নদীর স্রোতের কারণে শুক্রবার রাতে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়। শনিবার সকালে আবার উদ্ধার কাজ শুরু হয়েছে। তবে শুভ রায়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।