ঢাকাSaturday , 16 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নানার বাড়ি বেড়াতে এসে যমুনায় ডুবে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

bd-tjprotidin
October 16, 2021 4:40 pm
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন, মোঃ রাশেদ, বগুড়া:

বগুড়ান সারিয়াকান্দি উপজেলায় নানা বাড়িতে বেড়াতে এসে যমুনা নদীতে ডুবে মোসাব্বির হোসেন ফাহিম (২২) নামে যুবকের মৃত্যু হয়েছে। তিনি দিনাজপুর মেডিকেল কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শনিবার (১৬ অক্টোবর) সকালে উপজেলায় যমুনা নদীর দীঘলকান্দি গ্রামের অংশে এ ঘটনা ঘটে। মৃত মোসাব্বির গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের হাতিবান্দা গ্রামের ফজলুল করিমের ছেলে।

সারিয়কান্দি থানার এসআই মাহবুব হাসান বলেন, শুক্রবার মোসাব্বির তার বন্ধুদের সাথে সারিয়াকান্দি উপজেলায় তার নানা বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকাল তিনি বন্ধুদের নিয়ে যমুনায় গোসেল করতে নামেন। এ সময় নদীতে তলিয়ে যান তিনি। পরে স্থানীয়রা প্রায় এক ঘণ্টা পর মোসাব্বিরের মরদেহ উদ্ধার করেন। তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।