ঢাকাSaturday , 16 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ঢাকা দোহার কমিটি গঠন ও আলোচনা 

bd-tjprotidin
October 16, 2021 11:17 am
Link Copied!

নিউজ ডেস্ক, ঢাকা, দোহারঃ

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট দোহার উপজেলা শাখার কমিটি গঠন এবং আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহসভাপতি, মোঃ লুৎফর রহমান সভাপতি পরিবেশক সমিতি দোহার।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের কেন্দ্রীয় আহবায়ক মোঃ নাজির ইমরান,উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য সচিব মোঃ ইব্রাহিম শামিম, উপস্থিত ছিলেন বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগের কেন্দ্রীয় সদস্য, মোঃ একরামুল হক প্রধান, ও কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ সহ কেন্দ্রীয় নেত্রীবৃন্দগন।
আলোচনা শেষে দোহার উপজেলা কমিটি গঠন করা হয়। দোহার উপজেলার সকল সদস্যগনের সর্বসম্মতিক্রমে সভাপতি মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ) কে নির্বাচিত করা হয়।সাধারণ সম্পাদক মোঃ লিটন কে নির্বাচিত হয়।
আলোচনা সভায় বক্তরা বলেন।
৮ দফা দাবি আদায়ের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছে তাদের আকুল আবেদন জানিয়েছেন। আমরা যেন আমাদের ন্যায্য দাবী পাই।
বক্তরা বলেন প্রত্যেকটা সেক্টরে সুনির্দিষ্ট নীতিমালা আছে আমরাও চাই আমাদের কে সুনির্দিষ্ট একটা নীতিমালা করে দেয়া হউক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।