ঢাকাSunday , 17 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

bd-tjprotidin
October 17, 2021 11:16 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :

বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৪টায় শহীদ চাঁন্দু স্টেডিয়ামের পাশে বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়ামে ফেস্টুন ও পায়রা উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ধুনট উপজেলা দলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে কাহালু উপজেলা দল।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম-সেবা) জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন।

জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনির পরিচালনায় এ অনুষ্ঠানে জেলা প্রশাসন, জেলা পুলিশের কর্মকর্তা, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আগামীকাল রবিবার (১৭ অক্টোবর) বিকেলে একই মাঠে সদর উপজেলা দলের সাথে মুখোমুখি হবে সারিয়াকান্দি উপজেলা দল।

উল্লেখ্য- এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি এবং রানারআপ দলকে ৫০ হাজার টাকা ও রানারআপ ট্রফি পুরস্কার প্রদান করা হবে। এছাড়া প্রতিদিনের খেলায় প্লেয়ার অব দ্যা ম্যাচ, টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক পুরস্কার প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।