ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পছন্দের প্রার্থীর মনোনয়নপত্র জমা দিতে এসে শিক্ষকের প্রাণ গেলো

bd-tjprotidin
October 18, 2021 12:51 am
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রতিদিন, বগুড়া, রাশেদঃ

বগুড়ার শেরপুরে পছন্দের প্রার্থীর সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন মোজাম্মেল হক মন্ডল (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক। রবিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা পরিষদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে। তিনি স্থানীয় খামারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. নাজির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে সড়ক পার হচ্ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হক। এসময় ঢাকাগামী এসআই ট্রাভেলস পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহতের স্বজন ও পারিবারিক সূত্র থেকে জানা যায়, দ্বিতীয় দফায় আগামী ১১ নভেম্বর এই উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী রবিবার (১৭ অক্টোবর) ছিল মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার শেষ দিন। সে অনুযায়ী উপজেলার খামারকান্দি ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আফজাল হোসেনের সমর্থক হিসেবে তার সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে উপজেলা নির্বাচন কার্যালয়ে যান শিক্ষক মোজাম্মেল হক মন্ডল। মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।

হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।