ঢাকাMonday , 18 October 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা লীগের শুভ উদ্বোধন

bd-tjprotidin
October 18, 2021 12:55 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব শতবর্ষ উপলক্ষে জেলা পুলিশের ব্যবস্থাপনায় দাবা লিগ খেলার উদ্বোধন। রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের শহীদ চান্দু স্টেডিয়ামে দাবা লীগের শুভ উদ্বোধন হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) উজ্জল কুমার ঘোষ। এ ছাড়া আরও ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শুভাশীস পোদ্দার লিটন, আলহাজ শেখ, অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, যুগ্ম সম্পাদক- অশোক রায়, কোষাধক্ষ্য- শামীম কামাল শামীম, নির্বাহী সদস্য- জামিলুর রহমান জালিম, শফিকুল ইসলাম বাবু, আল রাজি জুয়েল, গোলাম রাব্বানী, মাশরাফি হিরো, সহিদুল ইসলাম স্বপন, দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, জাকিয়া সুলতানা আলেয়া. জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা।

অনুষ্ঠান পরিচালনা করেন- পরিচালনার কমিটির আহবায়ক অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন। এই দাবা লীগে বগুড়া জেলার ২১টি দল অংশগ্রহণ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।